জব কনফার্মেশনের পূর্বে [টেস্ট ওয়ার্ক সংক্রান্ত]

  1. পরীক্ষামূলক ২টি পোস্ট লিখে জমা দিতে হবে যা অ্যাডমিন কর্তৃক অ্যাসাইন করা হবে ড্রপবক্সে।  অবশ্যই পোস্ট সংক্রান্ত টার্মস & কন্ডিশনস ও নীতিমালা মেনে পোস্ট লিখতে হবে। পরীক্ষামূলক পোস্টের ক্ষেত্রে কোন বেতন প্রযোজ্য হবে না।
  2. কেবল মাত্র সফলভাবে পরীক্ষামূলক পোস্ট জমাদানকারীরাই চুড়ান্ত নিয়োগ পাবেন। একাধিক নীতিমালা ভঙ্গ করে পোস্ট জমা দিলে কিংবা নির্দিষ্ট সময়ের মধ্যে  টেস্ট ওয়ার্ক জমা দিতে ব্যর্থ হলে জবের সিকিউরিটি মানি রিটার্ন ও চুড়ান্ত জব নিয়োগে আপনি অযোগ্য বলে বিবেচিত হবেন। টেস্ট ওয়ার্ক জমা দেয়ার জন্য আপনি অনধিক ১ সপ্তাহ সময় পাবেন।

জব কনফার্মেশনের পর [রিমোট রাইটার]

  1. প্রতি পোস্টের জন্য ৫০টাকা সম্মানি পাবেন। প্রতিদিন ২টি পোস্ট জমা দিতে হবে।
  2. প্রতি ৬০টি পোস্ট লিখার পর সম্মানি দেয়া হবে। অর্থাৎ ৩০দিনে ৬০টি পোস্ট হিসেবে।
  3. ৬০টি পোস্টের কম হলে জামানত ও সম্মানি পাবার ক্ষেত্রে আপনি অযোগ্য হবেন।
  4. আপনি চাইলে ১ দিনেই যতখুশি পোস্ট করতে পারবেন। আবার চাইলে সপ্তাহে ১টি পোস্টও লিখতে পারবেন। এক্ষেত্রে সম্মানি প্রতি ৬০টি পোস্ট লিখার পরই দেয়া হবে। তবে একটানা ৭ দিন পর্যন্ত যদি কোন পোস্ট জমা না দিতে পারেন অথবা ১ মাসে যদি ৬০টি পোস্ট করতে না পারেন তাহলে জব ক্যান্সেল হয়ে যাবে। তবে নতুন করে জবের জন্য আবেদন করতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য

  1. যে কোন সময় ‘পোস্ট সংক্রান্ত টার্মস & কন্ডিশনস’ পরিবর্তিত, পরিবর্ধিত, পরিমার্জিত হতে পারে।
  2. পোস্ট নীতিমালা ভঙ্গ ও নির্দিষ্ট কারণের প্রেক্ষিতে যে কোন সময় ‘বাংলা কোর্স অ্যাডমিন প্যানেল’ যে কোন ব্যক্তির জবের বেতন পরিবর্তিত ও জবে অযোগ্য ঘোষণা করার ক্ষমতা রাখে।
  3. সকল সিদ্ধান্তের ক্ষেত্রে বাংলা কোর্স অ্যাডমিন প্যানেলের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।