0

এডোবি ইলাস্ট্রেটর ট্রেনিং কোর্স – ডিজাইন শিখে অনলাইনে টাকা ইনকাম করি

এডোবি ইলাস্ট্রেটর যে কোনো মাধ্যমে ব্যাবহারের জন্য গ্রাফিক্স তৈরি করা বা অন্য এপ্লিকেশন এর সাথে সম্মন্বয় সাধন করে প্রফেশনাল কোয়ালিটির ডিজাইন তৈরির জন্য অত্যন্ত শক্তিশালী সফটওয়্যার। স্কিল অর্জন করে লোকাল মার্কেটে কাজের সুযোগ আছে। অনলাইনে গ্লোবাল মার্কেটেও কাজ করতে পারবেন।
0.0
(0)
0 Enrolled
10 hours

About Course

গ্রাফিক ডিজাইন থেকে শুরু করে ওয়েব ডিজাইন, মোশন গ্রাফিক্স, ইলাস্ট্রেশন, প্রিন্ট ও প্রেস, ভিডিও প্রোডাকশনসহ মাল্টিমিডিয়ার সব কাজে ইলাস্ট্রেটর ব্যবহার করা হয়। তাই আপনি যদি অ্যাডোবি ইলাস্ট্রেটর শিখতে চান বা প্রফেশনাল ইলাস্ট্রেটর হিসেবে ক্যারিয়ার গড়তে চান, তাহলে আমাদের Adobe Illustrator Course টি আপনার জন্যই।

গ্রাফিক্স এর কাজের উপযোগী সফটওয়্যার হিসেবে বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ভেক্টরভিত্তিক গ্রাফিক ডিজাইন সফটওয়্যার অ্যাডোবি ইলাস্ট্রেটর বেশ পরিচিত। এক সময় শুধু ফন্ট বানানোর কাজে এই সফটওয়্যারটি ব্যবহার করা হলেও, বর্তমানে নানা রকম কাজে ব্যবহার হয় অ্যাডোবি ইলাস্ট্রেটর। ডিজিটাল অ্যাড, বিলবোর্ড অ্যাড, গ্রাফিক্স ডিজাইন, প্রিন্ট ডিজাইনসহ ভেক্টর ভিত্তিক যেকোনো ইন্টারফেস নিয়ে কাজ করার জন্য সারা বিশ্বেই অ্যাডোবি ইলাস্ট্রেটর ভীষণ জনপ্রিয়।

গ্রাফিক ডিজাইনারদের জন্য এটি অতি দরকারি একটি টুল। Logo design, Brochure design, Banner design, Graphs, Charts, Diagrams, Illustrations, Drawing, Cartoon এগুলোর সবই করা সম্ভব কেবলমাত্র একটি সফটওয়্যার Adobe Illustrator এর সাহায্যে।বর্তমান প্রায় প্রতিটি ক্ষেত্রে গ্রাফিক ডিজাইনের প্রয়োজন হয়। অ্যাডোবি ইলাস্ট্রেটরে স্কিল ডেভেলপ করলে পেশাদার কাজ ছাড়াও পার্সোনাল কাজে বাড়তি সুবিধা পাবেন। ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য স্কিল ডেভেলপমেন্টের অংশ হিসেবে যেকেউ আমাদের এই কোর্সটি করতে পারবে। প্রতিদিনের সবচেয়ে বেশি ব্যবহৃত সফটওয়্যারের মধ্যে Adobe Illustrator একটি। স্কিল অর্জন করে Fiverr, Upwork এর মতো গ্লোবাল অনলাইন মার্কেটপ্লেসে ফ্রিল্যান্সিং করে ইনকাম করা যায়। লোকাল মার্কেটেও ডিজাইনার, ভিজ্যুয়ালাইজার কিংবা ডিজিটাল মার্কেটার হিসেবে ক্যারিয়ার ডেভেলপ করা সম্ভব।

প্রতিটি টপিক এমনভাবে আলোচনা করা হয়েছে যাতে এক্সপার্টদের পাশাপাশি বিগিনারদের বুঝতে কোন সমস্যা না হয়। দক্ষতা অর্জন করলে আপনার ব্যক্তিগত কাজও অনেক সহজ হবে। ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য skill develop-এর অংশ হিসেবে যে কেউ এই কোর্সটি করতে পারবে।

স্কিল অর্জন করে গ্রাফিক ডিজাইনার হিসেবে ক্যারিয়ার ডেভেলপ করতে পারবেন। গ্লোবাল মার্কেটে Freelancing করেও ক্যারিয়ার গড়া সম্ভব। Adobe Illustrator এ স্কিলড হলে ডিজাইন সেক্টরে ক্যারিয়ার ডেভেলপ করা অনেক সহজ হয়। ক্যারিয়ার ডেভেলপমেন্টের ক্ষেত্রে এটা খুবই প্রয়োজনীয় একটি টুলস। স্কিল অর্জন করে লোকাল মার্কেটে কাজের সুযোগ আছে। অনলাইনে গ্লোবাল মার্কেটেও কাজ করতে পারবেন। Fiverr, Upwork, Freelancer, Toptal, 99d, Peopleperhour এর মতো গ্লোবাল মার্কেটপ্লেসে Freelancing করতে পারবেন।

Show More

What Will You Learn?

  • এডোবি ইলাস্ট্রেটর সফটওয়্যার ভীতি দূর হবে।
  • ইলাস্ট্রেটর এর ওয়ার্ক এরিয়া নিয়ে ধারণা হবে।
  • টুলবক্স যে আজব বাক্স না সেই ধারণা হবে।
  • বেসিক শেপ, প্রাথমিক রং করার ধারণা পাওয়া যাবে।
  • যতটুকু ধারণা পাওয়া যাবে তা দিয়ে বেসিক কাজ /কর্ম করা যাবে।

Requirements

  • মোবাইল নাম্বার : 01832172216 ( সন্ধ্যার পরে কল দেয়ার জন্য অনুরোধ করা হলো )
  • Whatsapp No. : 01832172216 ( ম্যাসেজ দিয়ে রাখবেন, দ্রুত উত্তর দেবার চেষ্টা করবো )
  • Gmail Address : banglacoursesbd@gmail.com

Course Content

কোর্স শুরু করুন

  • গ্রাফিক ডিজাইন কেন শিখবেন
    12:27
  • গ্রাফিক্স ডিজাইন কি
    01:21:59
  • গ্রাফিক ডিজাইন প্রিন্সিপাল কী ও এর ব্যবহার
    50:30
  • কেন আমরা অনেকেই গ্রাফিক্স ডিজাইনার হয়ে সফল পারি না
    13:49
  • ফ্রিল্যান্সিং শুরু করার আগে যা জানা দরকার
    07:19

কেন শিখবেন অ্যাডোবি ইলাস্ট্রেটর

গ্রাফিক ডিজাইনার হিসেবে ইনকাম

অ্যাডোবি ইলাস্ট্রেটর এর সকল অপশন

প্রজেক্ট ভিত্তিক কাজ

ডিজাইন মার্কেটিং করা

ফাইভার গিগ আপলোড করা

আরও কিছু শিখি

এডোবি ইলাস্ট্রেটর ট্রেনিং কোর্স ডাউনলোড করুন
গুগল ড্রাইভ ডাউনলোড লিংক দেয়া আছে। সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

Instructors

বাংলা কোর্স

বাংলা কোর্স

4.3
6 Students
27 Courses

গ্রাফিক ডিজাইন করে ফ্রিল্যান্সিং প্রো কোর্স সাথে ৬০০০ পিএসডি ডিজাইন টেমপ্লেটস গ্রাফিক ডিজাইন করে ফ্রিল্যান্সিং প্রো কোর্স সাথে ৬০০০ পিএসডি ডিজাইন টেমপ্লেটস

No Review Yet
No Review Yet