0

ফেইসবুক পোস্ট ডিজাইন ইনকাম কোর্স সাথে ১৫০০ PSD টেমপ্লেটস

কেউ কেউ আরও দক্ষ লোকবল খোঁজেন, যাঁদের মাধ্যমে প্রতিষ্ঠানগুলো ফেসবুকের নানা পোস্ট তৈরি, পোস্ট আপলোড, কাস্টমারের সঙ্গে যোগাযোগ ইত্যাদি করেন। এসব পেজের ম্যানেজার হিসেবে ১৫ থেকে ৫০ হাজার টাকা আয় করা কোনো ব্যাপার নয়।
5.0
(1)
1 Enrolled
10 hours

About Course

গ্রাফিক ডিজাইনারদের আয়ের জন্য ফ্রিল্যান্সিং একটি সেরা অপশন, যেটিতে গ্রাফিক ডিজাইনাররা প্রচুর আয় করতে পারেন। আপনি যদি গ্রাফিক ডিজাইনিং জানেন তবে আপনি আপনার গ্রাফিক ডিজাইনিং সার্ভিস দিয়ে ফ্রিল্যান্সার হিসাবে ঘরে বসে অর্থ উপার্জন করতে পারেন।

ফ্রিল্যান্সিং মানে ঘরে বসে ক্লায়েন্টের জন্য কাজ করা এবং আপনি যখন কাজটি সম্পূর্ণ করেন এবং ডেলিভারি করেন তখন ক্লায়েন্ট আপনাকে পে করে। ফ্রিল্যান্সিং এ, আপনি কোন এক ক্লায়েন্টের জন্য কাজ করেন না, এতে আপনি নিজের মত করে একাধিক ক্লায়েন্টের জন্য কাজ করতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন। ফ্রিল্যান্সিং এ, আপনি আপনার সময় অনুযায়ী পার্ট টাইম বা ফুল টাইম কাজ করতে পারেন।

আপনি সোশ্যাল মিডিয়ার জন্য গ্রাফিক্স, ফেইসবুক পোস্ট ডিজাইন ইত্যাদি ডিজাইন করতে পারেন। গ্রাফিক ডিজাইনিং কাজের জন্য ক্লায়েন্ট পেতে আপনি Fiverr, Freelancer, Upwork, ইত্যাদি ওয়েবসাইটে ফ্রিল্যান্সার হিসাবে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। আপনি এই ওয়েবসাইটগুলিতে প্রচুর ক্লায়েন্ট পাবেন।

যদিও শুরুতে আপনি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট থেকে এত তাড়াতাড়ি ক্লায়েন্ট পাবেন না, তবে এই ওয়েবসাইটগুলিতে ক্লায়েন্ট পেতে আপনাকে ওয়েবসাইটটিতে একটিভ থাকতে হবে, তাই আপনার ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে আপনি ফেসবুক গ্রুপ, টেলিগ্রামের মতো প্ল্যাটফর্মের হেল্প নিতে পারেন।

গ্রাফিক ডিজাইন শিখতে ৪/৬ মাস সময়ের মধ্যে সহজেই শেখা যায়। তবে, আপনার যদি আগে থেকে বেসিক জানা থাকে, তাহলে আরও কম সময়ে শিখতে পারবেন। একজন প্রফেশনাল গ্রাফিক ডিজাইনার হতে চাইলে, এর জন্য আরও বেশি সময় নিতে হয়।

গ্রাফিক ডিজাইন এমন একটি পেশা যা এখন অনেক কোম্পানি ব্যবহার করে। গ্রাফিক ডিজাইনাররা প্রচারাভিযান এবং YouTube থাম্বনেইলের জন্য লোগো, ব্যানার, ফেসবুক পোস্ট, কভার ফটো এবং ব্যানার ডিজাইন তৈরি করে। গ্রাফিক্স ডিজাইন কোর্স করে আপনি ফ্রিল্যান্স মার্কেটপ্লেসে আরও কাজ পেতে পারেন। উপরন্তু, আপনি আপনার তৈরি ডিজাইন আপলোড করে অর্থ উপার্জন করতে পারেন। রয়্যালটি আয়ের সুযোগ সবসময়ই থাকে।

Show More

What Will You Learn?

  • ফেইসবুক পোস্ট ডিজাইন
  • ফটোশপে পোস্ট ডিজাইন করা
  • ক্যানভা দিয়ে পোস্ট ডিজাইন করা
  • কিভাবে মার্কেটপ্লেস হতে ইনকাম করবেন
  • সহজে ইনকাম করার উপায়
  • ফাইভার মার্কেটপ্লেস এর পুরো কোর্স

Requirements

  • মোবাইল নাম্বার : 01832172216 ( সন্ধ্যার পরে কল দেয়ার জন্য অনুরোধ করা হলো )
  • Whatsapp No. : 01832172216 ( ম্যাসেজ দিয়ে রাখবেন, দ্রুত উত্তর দেবার চেষ্টা করবো )
  • Gmail Address : banglacoursesbd@gmail.com

Course Content

শুরু করুন

  • ফেইসবুক পোষ্ট ডিজাইন করে কিভাবে ইনকাম হবে
    10:00
  • অল্প সময়ে গ্রাফিক্স ডিজাইনার হওয়ার গাইডলাইন
    09:28
  • গ্রাফিক ডিজাইন শুরু করার সঠিক গাইডলাইন
    10:30
  • গ্রাফিক্স ডিজাইনের জন্য যে বিষয় গুলো জানতে হবে
    05:45
  • ফটোশপে ফেইসবুক পোস্ট ডিজাইন
    39:21

ফটোশপে ফেইসবুক পোস্ট ডিজাইন করা

ক্যানভা দিয়ে ফেইসবুক পোস্ট ডিজাইন করা

ফাইভার গিগ ডিজাইন করা

পিএসডি ফাইল এডিট করা

ফাইভার মার্কেটিং ফুল কোর্স

মার্কেটিং নিয়ে ইবুক

ফাইভার গিগ মার্কেটিং করার উপায়

কিভাবে ফাইভারে বেশি অর্ডার পাবেন

ক্লায়েন্ট হান্টিং করা

কিভাবে টাকা হাতে পাবেন

ফেইসবুক পোস্ট ডিজাইন কোর্স ডাউনলোড
গুগল ড্রাইভ ডাউনলোড লিংক দেয়া আছে।

Instructors

বাংলা কোর্স

বাংলা কোর্স

4.3
6 Students
27 Courses

গ্রাফিক ডিজাইন করে ফ্রিল্যান্সিং প্রো কোর্স সাথে ৬০০০ পিএসডি ডিজাইন টেমপ্লেটস গ্রাফিক ডিজাইন করে ফ্রিল্যান্সিং প্রো কোর্স সাথে ৬০০০ পিএসডি ডিজাইন টেমপ্লেটস

Feedback

5.0
Total 1 Rating
100%
0%
0%
0%
0%

Review (1)

  1. 2 years ago
    At vero eos et accusamus et iusto odio dignissimos ducimus qui blanditiis praesentium voluptatum deleniti atque corrupti quos dolores et quas molestias excepturi sint.